1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে বিনামূল্যে কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণ

Reporter Name
  • আপডেট টাইম বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৬০ ভিউ টাইম

শহীদুল ইসলাম শহীদ,সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় বিনামূল্যে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার সকালে উপজেলার কৃষক প্রশিক্ষণ হলরুম চত্বরে বীজ ও সার বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এরপর বিভিন্ন ইউনিয়নের কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল মারুফ এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা কৃষি অফিসার রাশিদুল কবির, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ফজলুল করিম, এসএপিপিও সাদেক হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ ময়নুল হক, মোখলেছুর রহমান সাংবাদিক মোশাররফ হোসেন বুলু প্রমুখ। আশরাফুল আলম সরকার লেবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কৃষিখাতকে অগ্রাধিকার দিয়ে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য, ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে ৪ হাজার ২০০ জনকে পাট বীজ ও ৪ হাজার ৫০০ জনকে আউস ধানের বীজ ও সার বিনামূল্যে বিতরণ করা হয়েছে। প্রতিজন কৃষককে এক বিঘা জমি চাষাবাদের সার-বীজ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories