1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

সিংগাইরে প্রবাসী মায়ের সাথে অভিমানে সেতু থেকে লাফ দিয়ে কিশোরের আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৬৯ ভিউ টাইম

সিংগাইরে প্রবাসী মায়ের সাথে অভিমানে সেতু থেকে লাফ দিয়ে কিশোরের আত্মহত্যা
সিংগাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:মানিকগঞ্জের সিংগাইরে মায়ের সাথে অভিমান করে রিয়াদ(২০) নামের এক কিশোর ধল্লা শহিদ রফিক সেতু থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার(১৮ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা শহিদ রফিক সেতু এলাকার ধলেশ্বরী নদীতে এ ঘটনা ঘটে। নিহত-রিয়াদ ঔ এলাকার ফোর্ডনগর খান পাড়া আমিরুল ইসলাম খোকনের পুত্র।
স্থানীয় সূত্রে জানা যায়,রিয়াদ হোসেনের “মা” প্রবাস থাকেন। সকালে মায়ের সাথে ফোনে কথা বলার এক পর্যায় ঝগড়া হয় এতে রিয়াদ ক্ষিপ্ত হয়ে অভিমান করে বন্ধুদের সাথে দুপুর ১টার দিকে ঘুরতে যায়। কিছু বুঝে ওঠার আগেই বন্ধুদের সামনে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ধল্লা শহিদ রফিক সেতুর ওপর থেকে ধলেশ্বরী নদীতে লাফ দেয়। বিষয়টি মূহুর্তে জানাজানি হলে ঘটনাস্থলে লোকজন জড়ো হন। পরে থানা পুলিশের সহায়তায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৩ ঘন্টা খোঁজাখুজি করে সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে তাকে মৃত উদ্ধার করেন।
এ ব্যাপারে ধল্লা ফাঁড়ির ইনচার্জ এসআই মো.রফিকুল ইসলাম বলেন-লাশের সুরতহাল রির্পোট করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। পরবর্তী আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories