1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

বালিয়াখোড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিজান, সম্পাদক দিপু

Reporter Name
  • আপডেট টাইম বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৮৫ ভিউ টাইম

সুরেশ চন্দ্র রায়, স্টাফ রিপোর্টার। ২২ মার্চ,২০২৩।

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মিজানুর রহমান সভাপতি এবং দ্বীপজয় সরকার দিপুকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। কমিটির অন্যান্যরা হচ্ছেন- বিপ্লব হোসেন রানা( সহ- সভাপতি), শেখ সোহাগ ( সহ-সভাপতি), মো. পলাশ মিয়া ( যুগ্ম-সাধারণ সম্পাদক), মো. নাঈম মিয়া ( যুগ্ম-সাধারণ সম্পাদক), মেহেদী হাসান শিহাব ( সাংগঠনিক সম্পাদক), শাকিবুল আলম( সাংগঠনিক সম্পাদক), খন্দকার রাব্বি ( সাংগঠনিক সম্পাদক) । আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) ঘিওর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি ও যুগ্ম- আহ্বায়ক শুভ আহমেদ টোকন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক দ্বীপজয় সরকার দিপু প্রতিবেদককে জানান, ‘অতীতের ধারাবাহিকতা বজায় রেখে সংগঠনকে অধিক শক্তিশালী করাই আমার মূল লক্ষ্য। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার ভিশন ও মিশন বাস্তবায়ন করতে আমাদের অভিভাবক এএম নাঈমুর রহমান দুর্জয় এমপির নির্দেশনায় প্রাণান্ত কাজ করে যাবো।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories