1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত‍্যার হুমকির প্রতিবাদে দৌলতপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

Reporter Name
  • আপডেট টাইম সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৬৩ ভিউ টাইম

 

মো:শাহ আলম,দৌলতপুর থেকে:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত‍্যার হুমকির প্রতিবাদে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার মুক্তিযোদ্ধারা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ  করেছে।

আজ রবিবার সকাল ১০ঘটিকায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, দৌলতপুর উপজেলা কমান্ড এর আয়োজনে উপজেলা চত্বরে  বিশাল বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে।

প্রতিবাদ সমাবেশ মুক্তিযোদ্ধা অফিস থেকে বেড় হয়ে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।

সমাবেশে বীরমুক্তিযোদ্ধা শমসের আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডিপুডি কমান্ডার মো:নুরুল ইসলাম,বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,উপজেলা

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শামছুর রহমান শাহিন,  বীরমুক্তিযোদ্ধা আর এস রেজা,বীরমুক্তিযোদ্ধা  আবুল কালাম  আজাদ,বীরমুক্তিযোদ্ধা কফিল উদ্দিন,বীরমুক্তিযোদ্ধা হযরত আলী,বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক,সাবেক চকমিরপুর ইউপি চেয়ারম্যান মহীদুর রহমান মুক্তা,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার নাছির উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন গত ১৯মে পুটিয়ার শিবপুর মাঠে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে হত‍্যার হুমকি দেন রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ। তাই হত‍্যার  হুমকির প্রতিবাদ জানান দৌলতপুর উপজেলার সকল মুক্তিযোদ্ধা সহ সর্বস্তরের জনগণ। বক্তারা বলেন আমাদের বঙ্গবন্ধুর কন‍্যা  সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কিছু হলে কাউকে ছাড় দেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories