1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:০২ অপরাহ্ন

নাগরপুরে সাংবাদিকদের সাথে ব্যারিস্টার রেজা-ই- রাকিবের মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট টাইম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ ভিউ টাইম

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জোষ্ঠ্য কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে দেশে গণতন্ত্র ও আইনের শাসন আছে। আজ মানুষ নিরাপত্তায় বসবাস করছে। টাঙ্গাইলের নাগরপুরের কৃতিসন্তান বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও বাংলাদেশ বঙ্গবন্ধু স্যাটেলাইট কোম্পানি লিমিটেড (বিএসসিএল) এর পরিচালক ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব টাঙ্গাইল-৬ আসনের নাগরপুর দেলদুয়ার উপজেলার বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় কর্মরত গনমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে ব্যারিস্টারের নিজ বাস ভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যারিষ্টার রেজা-ই-রাকিব,এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক গণমাধ্যম ইন্ডিয়াটুডে গ্রæপের বাংলাদেশ ইনচার্জ শহিদুল হাসান খোকন, চ্যানেল ২৪ এর ডিজিটাল ডিপার্টমেন্টের এডিটর রাজিব খান, দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ আব্দুর রহিম,নাগরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.এরশাদ মিয়া, দৈনিক যায় যায় দিনের স্টাফ রিপোর্টার মো. জোবায়েদ মল্লিক বুলবুল, যমুনা টিভি স্টাফ রিপোর্টার শামীম আল মামুন সহ টাঙ্গাইল জেলার বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ, নাগরপুর প্রেসক্লাব এবং দেলদুয়ার প্রেসক্লাব এর সকল গণমাধ্যমকর্মী গণ উপস্থিত ছিলেন।
এ আলোচনা সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ আসনে বাংলাদেশ আ.লীগ দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশার কথা জানিয়ে ব্যারিস্টার খন্দকার রেজা-ই-রাকিব আরো বলেন, প্রথমেই আপনাদের সাংবাদিকদের মাধ্যমে আমি নাগরপুর-দেলদুয়ার উপজেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। সেই সাথে এই অঞ্চলের জনগণের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিলে আমি এমপি নির্বাচিত হয়ে এই অঞ্চলের আমূল পরিবর্তন সাধন করবো। এছাড়াও তিনি ভবিষ্যৎতে সকল সাংবাদিকদের পাশে থাকার ও সার্বিক সহযোগিতার আহ্বান জানান। উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন গঠনমূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসার মাধ্যমে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories