1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

নাগরপুরে ভাইদের জমি বৌকে লিখে দেওয়ার অভিযোগ

কবির হোসেন ও এরশাদ মিয়া,নাগরপুর থেকে:
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ১৪৩ ভিউ টাইম

নাগরপুরে ভাইদের জমি বৌকে লিখে দেওয়ার অভিযোগ

 

নাগরপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

 

টাঙ্গাইলের নাগরপুরে বড় ভাইদের জমি স্ত্রীকে লিখে দিলেন ছোট ভাই ছাত্তার মিয়া (৪০)। এমন অভিযোগ করেছেন উপজেলার সহবতপুর ইউনিয়নের উত্তরপাড়ার (মাহামের ব্রীজ সংলগ্ন) মৃত হোসেন আলীর পরিবার। দীর্ঘ দিন ধরে ছোট ভাই ছাত্তার ও তার স্ত্রী নাছিমা বেগম জোরপূর্বক ভূমি দখলের চেষ্টা করে যাচ্ছে। সোমবার বিকেলে নাছিমা ও ছাত্তার ভাড়াটিয়া লোকজন নিয়ে বড় ভাইদের ওই ভূমিতে ঘর তুলে দখল নেওয়ার পায়তারা করে।

 

পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা সহবতপুর ইউনিয়নের উত্তরপাড়ার মৃত হোসেন আলী মারা যাবার পূর্বে এমপি রোডের ২২ শতাংশ জমি তার চার ছেলে ও এক মেয়েকে লিখে দিয়ে যান। পরে অতিগোপনে ছোট ভাই ছাত্তার তার স্ত্রী নাছিমার নামে ওই জমি থেকে সাড়ে দশ শতাংশ লিখে দেন। বড় তিন ভাই লেখা পড়া না জানায় ছোট ভাই ছাত্তারের চালাকি ধরতে ব্যর্থ হয়।  সোমবার বিকেলে নাছিমা ও ছাত্তার ভাড়াটিয়া লোকজন নিয়ে ৩য় দফায় বড় ভাইদের ওই ভূমিতে ঘর তুলে দখল নেওয়ার পায়তারা করে। বড় তিন ভাই মিলে বাঁদা দিলে তাদেরকে মাইরপিট করে আহত করে। এক ভাই প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ্য হলেও আরেক ভাই মো. সিদ্দিক মিয়া (৫০) নাগরপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

বড় ভাই ইসমাইল হোসেন বলেন,  গত ২১/৫/২০২১ তারিখে ওই জমি থেকে ছাত্তার ও তার স্ত্রী রোপনকৃত পাট জোর করে কেটে নিয়ে যায়।  আবার ৩১/৫/২০২১ তারিখে ছোট ভাই ও তার স্ত্রী ওই ভূমি দখল করতে গেলে আমরা তিন ভাই বাধঁা দিলে তারা আমাদের কে এলোপাথাড়ি ভাবে মাইরধর করে। দুটি বিষয়েই নাগরপুর থানায় একটি অভিযোগ ও জিডি দায়ের করা হয়। নাগরপুর থানার জিডি নং ৮৩২ ধারা ৪২৭/৫০৬ দঃবিঃ। অভিযোগটি তদন্তধীন রয়েছে বলে তিনি জানান।

 

এবিষয়ে জানার জন্য ছাত্তারের বাড়ীতে গেলে কাউকে পাওয়া যায়নি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories