1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

দৌলতপুরে ৭২ঘন্টার মোবাইল কোর্টে সরকারি আদেশ অমান্য কারী ৩৫জনকে ৪৯ হাজার ৪শত টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম‍্যমান আদালত

মো.শাহ আলম,দৌলতপুর থেকে:
  • আপডেট টাইম রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২২০ ভিউ টাইম

মো:শাহ আলম,দৌলতপুর থেকে:

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় উপজেলা প্রশাসন গত ২৩ শে জুলাই থেকে ২৫ শে জুলাই পযর্ন্ত তিন দিন  মোবাইল কোর্ট পরিচালনা করে উপজেলার বিভিন্ন হাট বাজার ও রাস্তা ঘাটে মোবাইল কোর্ট পরিচালনা করে কোভিট-১৯ বিস্তার রোধে লকডাউন সংক্রান্ত সরকারি নির্দেশ অমান্য করায়  উপজেলা প্রশাসন এলাকার ৩৫ জনকে   ৪৯ হাজার ৪শত টাকা অর্থদণ্ড প্রদান করেছেন।

 

এর মধ্যে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট   মোঃ ইমরুল হাসান কর্তৃক ২০টি মামলায় ৪৪ হাজার  টাকা এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহীনুর আক্তার কর্তৃক ১৫ টি মামলায় ৫ হাজার ৪ শত টাকা  অর্থদণ্ড প্রদান করেছেন।

 

 

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান বলেন সরকারি নির্দেশ অমান্য করায় গত তিন দিন পৃথক দুই জনের মোবাইল কোর্টে উপজেলার বিভিন্ন হাট বাজার ও রাস্তা ঘাটে মোবাইল কোর্ট পরিচালনা করে মোট ৩৫টি মামলায় ৪৯হাজার ৪শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।  আমাদের মোবাইল কোর্ট অব‍্যাহত থাকবে তাই জনগনকে আরো সচেতন হতে হবে বিনা কারনে কেউ যেন ঘর থেকে বেড় না হয় এবং কেউ যদি বেড় হয় মাস্ক পরিধান করার অনুরোধ করছি।

তাই দৌলতপুরবাসীদের ভালো রাখার প্রয়াসে সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসন  বদ্ধ পরিকর। আসুন- নিজে নিরাপদে থাকি, দেশকে নিরাপদে রাখি।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories