1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

দৌলতপুরে শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে প্রশাসনের প্রস্তুতিমুলক সভা

মো.শাহ আলম,দৌলতপুর থেকে:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৬৫ ভিউ টাইম

 

 

মানিকগঞ্জের দৌলতপুরে  শারদীয় দূর্গাপূজা উদযাপন  উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার  সকালে উপজেলার সকল পূজা উদযাপন কমিটির সভাপতি/সম্পাদক,সরকারী কর্মকর্তা,পুলিশ,আনসার,সকল ইউনিয়নের চেয়ারম্যান,শিক্ষক,

সাংবাদিক,সরকারী দলের নেতাকর্মীদের নিয়ে  উপজেলা পরিষদ হল রুমে দৌলতপুর উপজেলা প্রশাসনের  আয়োজনে প্রস্তুতিমুলক  সভা অনুষ্ঠিত হয়।

 

প্রস্তুতিমুলক সভায় উপজেলা নির্বাহী  অফিসার মো:ইমরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন  থানা অফিসার ইনচার্জ (ওসি) মো:জাকারিয়া হোসেন, উপজেলা পরিষদের ভাইস  চেয়ারম্যান  একেএম নাছির উদ্দিন আবুল , উপজেলা অওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুছ, প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু  ও সাধারণ সম্পাদক মো:শাহ আলম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুল ইসলাম,আনসার  ভিডিপি কর্মকর্তা রুবি আক্তার,সরকারি পিএস হাইস্কুলের প্রধান শিক্ষক মো:মিজানুর রহমান, পূজা উদযাপন পরিষদের সভাপতি রনজিৎ কুমার শীল ও সাধারণ সম্পাদক মানিক চন্দ্র দাস,বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্লা ও নুরুল ইসলাম,খলসী ইউপি চেয়ারম্যান শাখায়াত জাহাঙ্গীর সেনা,ধামশ্বর ইউপি চেয়ারম্যান সাদেকুর রহমান তুলা,কলিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন,চকমিরপুর ইউপি সাবেক চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মহিদুর রহমান মুক্তা, এসময় , পূজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দ ও উপজেলার  ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

থানা অফিসার ইনচার্জ ওসি মো:জাকারিয়া  বলেন , দূর্গাপূজা উৎসব সুষ্ঠ ভাবে সমাপ্ত করতে প্রতিটি মন্ডপে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবে। এছাড়া আইন-শৃঙ্খলা বজায় রাখতে নিয়মিত র‍্যাব ও পুলিশের টহল চলমান থাকবে,যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ সজাগ থাকবে এবং আইনশৃঙ্খলা রক্ষায়  সকলের সহযোগিতা কামনা করেন।

 

 

 

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বলেন এবছর দৌলতপুর উপজেলায় ৪৫টি পূজা মন্ডবে পূজা অনুষ্ঠিত হবে। প্রতিটি পূজা মন্ডবে ৫শত কেজি করে চাউল  দিয়েছেন সরকার,  পূজা চলাকালীন সময়ে আইনশৃঙ্খলা রক্ষায় সবাইকে সজাগ থাকতে হবে, পূজা মন্ডবের ভিতর ও বাহিরে  মাস্ক বাধ‍্যতামুলক,পূজামন্ডবে যে সকল বক্স থাকবে সে গুলোতে ধর্মীয় গান বাজাতে হবে,আযান ও নামাযের সময় বক্স বাজান থেকে বিরত থাকতে হবে। কোন জায়গা কোন অপ্রিতিকর ঘটনা  ঘটলে সাথে সাথে আমাদের জানাতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories