1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

দৌলতপুরে বিট পুলিশিং উঠান বৈঠক সভা অনুষ্ঠিত হয়েছে

মো:শাহ আলম,দৌলতপুর থেকে:
  • আপডেট টাইম রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৯০ ভিউ টাইম

দৌলতপুরে বিট পুলিশিং উঠান বৈঠক সভা অনুষ্ঠিত হয়েছে

মো:শাহ আলম,দৌলতপুর থেকে:
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের কালিবাড়ি বাজারে থানা পুলিশের আয়োজনে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার বিকাল ৫টায় কালিবাড়ি বাজারে দৌলতপুর থানা পুলিশের আয়োজনে এলাকার গন‍্যমান‍্য ব‍্যাক্তিদের নিয়ে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে থানা অফিসার ইনচার্জ ওসি জাকারিয়া হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন থানা পুলিশ পরিদর্শক মো:মজিবুর রহমান,জিয়নপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো:বেলায়েত হোসেন, পল্লীবিদ‍্যুৎ সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মাসুদুল হাসান, চকমিরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চকমিরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মহিদুর রহমান মুক্তা, প্রেসক্লাবের আহবায়ক মো:শাহ আলম, সাবেক সেচ্ছাসেবক লীগের আহবায়ক মো:জুয়েল মোল্লা,থানা সেকেন্ড অফিসার মো:সাইফুল ইসলাম,সাবেক ইউপি মেম্বার শাহজাহান আলী,সাবেক থানা ছাত্রলীগের সভাপতি ও মতিলাল ডিগ্রী কলেজের ছাত্র সংসদের জিএস মো:শহিদুল্লাহ,ইউপি মেম্বার সাগর হোসেন মিন্টু প্রমুখ।

বিট পুলিশিং উঠান বৈঠকে থানা অফিসার ইনচার্জ ওসি জাকারিয়া হোসেন বলেন পুলিশ জনগনের বন্ধু,জনগনের যানমালের নিরাপত্তার জন্যে সরকার আমাদের দায়িত্ব দিয়েছেন।তাই
আমাদের দায়িত্ব দিয়েছেন।তাই আমাদের থানার দরজা ২৪ঘন্টা খোলা।যার যখন সমস‍্যা চলে আসবেন।তিনি আরো বলেন বর্তমানে ছোট ছোট ছেলে ও মেয়েরা নেশাগ্রস্থ হয়ে পড়ছে। তাই অভিবাকদের দায়িত্ব নিতে হবে, তার সন্তান কোথায় যায় কি করে। সেদিকে দিকে খেয়াল রাখার জন্যে অভিবাকদের অনুরোধ করা হলো। তিনি আরো বলেন অল্প বয়সের ছেলে মেয়েদের মোবাইল ফোন দিবেন না মোবাইল ফোনের কারনে ছেলে মেয়েরা নষ্ট হয়ে যাচ্ছে ।বাল‍্য বিবাহ রোধেকল্পে সবাইকে কাজ করতে হবে।তিনি আরো বলেন এখন বর্ষা কাল এসময় কিছু অসাধু মাছ ব‍্যাবসায়ী সরকারের নিষিদ্ধ চায়না দুয়ারী জাল ও কারেন্ট জাল ব‍্যাবহার করে দেশে মাছের সম্পদ নষ্ট করছে।তাই কেউ চায়না দুয়ারি ঝাল ব‍্যাবহার করবেন না। যদি কেউ ব‍্যাবহার করেন তাদের আইনের আওতায় এনে শাস্তিমুলক ব‍্যাবস্থা গ্রহন করা হবে।তিনি আরো বলেন সামনে হিন্দু সম্প্রদায়ের সব চেয়ে বড় পূর্জা তাই সকল হিন্দু ভাইদের উৎসব মুখর পরিবেশে পূজা উদযাপন করার জন্যে অনুরোধ করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories