1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

দৌলতপুরে পাঠাভ‍্যাস উন্নয়ন কর্মসুচির উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ৮১ ভিউ টাইম

মো:শাহ আলম,দৌলতপুরে:

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় পাঠাভ‍্যাস উন্নয়ন কর্মসুচীর আওতায়  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর আয়োজনে উপজেলার প্রতিষ্ঠান প্রধান ও দায়িত্ব পালনকারী সহকারী শিক্ষক (লাইব্রেরিয়ান) নিয়ে উদ্বদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদের হল রুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো ইমদাদুর রহমান তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসাবে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা,দৌলতপুর সরকারি মতিলাল ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ‍্যক্ষ মো:রহুল আমিন ,উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোহাম্মদ মঈনুল ইসলাম,টিম ম‍্যানেজার পাঠাভ‍্যাস উন্নয়ন কর্মসুচির আবু বক্কর লিটন,দৌলতপুর উপজেলার  দায়িত্বরত পাঠাভ‍্যাস উন্নয়ন কর্মসুচির কর্মকর্তা মোহাম্মদ আলী মুর্তোজা,প্রেসক্লাবের সভাপতি মো:শাহ আলম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আবিদা সুলতানা বলেন -শিক্ষক জাতির মেরুদণ্ড।এবং মানুষ গড়ার কারীকর তাই দেশ আপনাদের কাছ থেকে অনেক কিছুই আশা করে।আপনারা সব সময় ছাত্রদের ভালো কিছু শেখানোর চেষ্টা করবেন। আপনারা যদি ভালো শিক্ষায় জাতীকে শিক্ষিত করতে পারেন তবেই দেশ এগিয়ে যাওয়া সম্ভব।বই মানুষের সবচেয়ে বড় বন্ধু।শিক্ষকের লক্ষ যেমন ছাত্র তৈরি করা তেমনি লাইব্রেরিয়ানের লক্ষ্য পাঠক তৈরী করা। তাই
কর্মশালায় শিক্ষকদের উদ্বুদ্ধকরণ কর্মশালা আয়োজন করা হয়েছে যাতে শিক্ষক ও শিক্ষর্থীদের বই পড়া আন্দোলন কে আরো বেগবান করা যায়। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories