1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

দৌলতপুরে নতুন কাচা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

Reporter Name
  • আপডেট টাইম রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ৬২ ভিউ টাইম

মো:শাহ আলম,দৌলতপুর থেকে:
মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামে ৪শ মিটার কাচা রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
আজ রবিবার সকাল ৮টার দিকে দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামে মরহুম অধ‍্যক্ষ এম এ জলিল এর বাড়ি হতে আউলাদ হোসেন এর বাড়ি পযর্ন্ত ৪শ মিটার কাচা রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন ৫নং ওয়ার্ডের মেম্বার সাগর হোসেন মিন্টু। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি মো:শাহ আলম, প্রেসক্লাবের সিনিয়র সদস‍্য সাংবাদিক মো:নুরুল ইসলাম বিশিষ্ট ব‍্যাবসায়ী আব্দুর রহিম,সমাজসেবক ছায়েদুর রহমান,আক্তার হোসেন,দেলোয়ার হোসেন ও লিটন মিয়া প্রমুখ।
এ বিষয়ে সমাজ সেবক আব্দুর রহিম বলেন এই রাস্তাটি নির্মাণ করলে এলাকার মানুষের যোগাযোগ অনেক ভালো হবে।আমি মানিকগঞ্জ- আসনের সংসদ সদস‍্য নাঈমুর রহমান দুর্জয় ভাইকে ধন্যবাদ জানাই আমাদের চকমিরপুরের মানুষকে ভালো বেসে ৫মে:টন গম বরাদ্দ দেওয়ার জন‍্য।
এ সময় ইউপি সদস্য সাগর হোসেন মিন্টু বলেন মতিলাল কলেজের সাবেক অধ‍্যক্ষ মরহুম জলিল এর বাড়ি হতে আওলাদের বাড়ি পযর্ন্ত কোন রাস্তাই ছিল না।আমাদের মানিকগঞ্জ -১আসনের সংসদ সদস‍্য এ এম নাঈমুর রহমান দুর্জয় ভাইকে বলার পর তিনি দিয়েছেন।এগুলো সম্পূর্ণ দুর্জয় ভাইয়ের অবদান। তিনি চকমিরপুরের মানুষকে ভালো বেসে কাবি টা প্রকল্পের আওয়ায় ২০২২/২০২৩ অর্থ বছরে ৫মে:টন গম বরাদ্দ দিয়েছেন। সেই টাকা দিয়ে ৪শ মিটার কাচা রাস্তা নির্মাণ কাজ আজ থেকে শুরু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories