1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

দৌলতপুরে উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবাষির্কী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে

মো.শাহ আলম,দৌলতপুর থেকে:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৩১৬ ভিউ টাইম

দৌলতপুরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

 

মো: শাহ আলম,দৌলতপুর (মানিকগঞ্জ)

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে  পালিত হয়েছে।

বুধবার ভোর ৬ ঘটিকা দৌলতপুর উপজেলা পরিষদ চত্ত্বরে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয় ।

পরে সকাল ৭টা ৩০মিনিটে উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, সংসদ সদস্য,  উপজেলা পরিষদ,থানা পুলিশ,মুক্তিযোদ্ধা সংসদ,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড,    উপজেলা আওয়ামী লীগ,  মহিলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ,  কৃষকলীগ,  সরকারী মতিলাল ডিগ্রী কলেজ, সরকারী মডেল পি.এস উচ্চ বিদ্যালয়,বালিকা উচ্চ বিদ্যালয়,থানা স্বাস্থ্য কমপ্লেক্স, সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।

পরে সকাল ১০:১৫ ঘটিকায়  ১৭ই মার্চ বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবাষির্কী ও  জাতীয় শিশু দিবস  উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বরে সকলের উপস্থিতিতে  কেক কেটে সকলের মাঝে বিতরণ করা হয় ।

 

 

কেক কাটা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে বীরমুক্তিযোদ্ধাদের নিয়ে   মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে এবং  ১৭ই মার্চ থেকে ২৬শে মার্চ পযর্ন্ত সকল অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার।

 

 

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মো: ইমরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, সহাকারী কমিশনার (ভূমি) জুয়েল আহমেদ,জেলা আওয়ামী লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম ,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস,বীরমুক্তিযোদ্ধা মো:নুরুল ইসলাম,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও   আওয়ামীলীগ নেতা শামছুর রহমান শাহিন, সদর চকমিরপুর ইউপি চেয়ারম্যান মো:শফিকুল ইসলাম শফিক,পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস ছালাম,    বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান মো:তোফাজ্জল হোসেন,  ছাত্রলীগের  সভাপতি নাসির উদ্দিন ,সাধারন সম্পাদক মো: আতোয়ার রহমান প্রমূখ।

 

 

 

পরে বিকাল ৪ ঘটিকায় সরকারি  পিএস উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ ও মহিলাদের বালিশ খেলা অনুষ্ঠিত হয়।খেলা শেষে সকলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

সন্ধ্যা ৬ঘটিকা থেকে রাত ১০ঘটিকা পযর্ন্ত চলে  উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর উপর কবিতা আবৃত্তি ও মনোঞ্চ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories