1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

দৌলতপুরে উৎসবমুখর পরিবেশে কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট টাইম শনিবার, ২৯ অক্টোবর, ২০২২
  • ৯০ ভিউ টাইম

মো:শাহ আলম,দৌলতপুর থেকে:

সারাদেশের ন‍্যায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

“কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই শ্লোগানকে সামনে রেখে আজ শনিবার সকালে থানা পুলিশ ও কমিউনিটি পুলিশের আয়োজনে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১০টায় র‍্যালী শেষে থানা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।আলোচনা সভায় থানা অফিসার ইনচার্জ ওসি জাকারিয়া হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান,কমিউনিটি পুলিশের সভাপতি ও জিয়নপুর ইউপি চেয়ারম্যান মো:বেলায়েত হোসেন ও কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক দিলিপ ফ‍‍ৌজদার, চকমিরপুর ইউপি চেয়ারম্যান মো:শফিকুল ইসলাম শফিক,প্রেসক্লাবের সভাপতি মো:শাহ আলম,সাবেক ইউপি চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশের সহ সভাপতি মহিদুর রহমান মুক্তা,দ‍ৌলতপুর বাজার বনিক সমিতির সভাপতি বাবুল আক্তার টিপু,চরকাটারী ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী,উপজেলা কৃষকলীগের আহবায়ক মিজানুর রহমান মিন্টু মোল্লা,জাতীয় শ্রমিক লীগের উপজেলা সভাপতি মো:সাইফুল ইসলাম,পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মানিক চন্দ্র রুদ্র প্রমুখ।
আলোচনা সভা পরিচালনা করেন থানা সেকেন্ড অফিসার সাইফুল ইসলাম।

আলোচনা সভায় বক্তারা যার যার নিজের এলাকার সমস‍্যার কথা তুলে ধরেন এবং কিভাবে সমাধান করা যায়।
আলোচনা সভায় বাল‍্য বিবাহ,মাদক কিভাবে কমানো যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। চুরি ডাকাতি থেকে দৌলতপুর কে সুরক্ষা দেওয়ার জন্যে পুলিশকে অনুরোধ করেন বক্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories