1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

টাঙ্গাইল বিচার বিভাগ কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচি

মো.কবির হোসেন,টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
  • আপডেট টাইম রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৬৪ ভিউ টাইম

 

 

টাঙ্গাইলে বিচার বিভাগ কর্তৃক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট প্রাঙ্গণে ২২ আগস্ট রবিবার বৃক্ষ রোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গ সহ ১৫আগস্টে নিহতদের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিচার বিভাগ টাঙ্গাইল কর্তৃক রবিবার সকালে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট প্রাঙ্গণে এই বৃক্ষ রোপন কর্মসূচীর আয়োজন করা হয়।

এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইলের সিনিয়র জেলা ও দায়রা জজ ফাহমিদা কাদের, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসান।

 

বৃক্ষরোপন কর্মসূচী বাস্তবায়ন করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট নেজারত বিভাগের ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট রুপন কুমার দাস, জেলা ও দায়রা জজশীপের নেজারত বিভাগের ভারপ্রাপ্ত বিচারক মোঃ মজিবুর রহমান।এছাড়াও টাঙ্গাইল জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সম্মানিত বিচারক ও ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন। এ বৃক্ষরোপন কর্মসূচীতে লেবু, মালটা, সফেদা, পেয়ারা, আমড়া, পেঁপে’সহ প্রায় তিন শতাধিক বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা রোপন করা হয়। বৃক্ষরোপণ শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গ সহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহতদের ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং ২০০৪ সালের ২১শে আগস্টে গ্রেনেড হামলায় মৃত্যুবরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories