1. admin@dailybhorerbangladesh.com : admin : Shah Alam
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

টাংগাইলে পৌরসভার তিনবারের মেয়র মিরনের পক্ষে গণমিছিল

মো.কবির হোসেন,টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৪৯৭ ভিউ টাইম

 

 

আসন্ন টাঙ্গাইল পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী টাংগাইল জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন সমর্থনে ভক্তদের গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।বৃহস্পতিবার ১০ ডিসেম্বর বিকেলে শহরের পৌর উদ্যান থেকে মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানাপাড়ার আলিয়া মাদ্রাসার সামনে গিয়ে শেষ হয়।

পৌর উদ্যানের গণমিছিলে অংশ নিতে টাঙ্গাইল পৌর শহরের ১৮টি ওয়ার্ড থেকে ব্যানার, ফেস্টুন হাতে হাজার হাজার নেতাকর্মী মিরন ভক্তরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জমায়েত হয়। এসময় তারা আগামী পৌরসভা নির্বাচনে মেয়র পদে জামিলুর রহমান মিরন কে আবারো মেয়র পদে মনোনয়ন দেয়ার আহ্বান জানান ।এতে হাজার হাজার নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় পৌর উদ্যান।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক আরিফ খান ইউসুফজাই, প্যানেল মেয়র তানভীর হাসান ফেরদৌস নোমার,১৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ সভাপতি হাফিজুর রহমান স্বপন, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ সভাপতি আকরাম হোসেন কিসলু, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল ফকির, টাঙ্গাইল শহর কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্বা শাজাহান চৌধুরী শুকুর, ১২নং ওয়ার্ড কাউন্সিলর শ্রমিকনেতা আমিনুর রহমান আমিন, জেলা আওয়ামী যুবলীগের সনিয়ির সহ-সভাপতি আব্দুর রউফ রিপন ,শহর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ মিজানুর রহমান লিটন, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ সিকদার মানিক, শহর ছাএলীগের আহবায়ক মীর তানজিল হাসান জেলা আওয়ামী মৎস্য জীবী লীগ এর সদস্য মোঃকবির হোসেন সহ আওয়ামী লীগ,সকল ওয়ার্ড কাউন্সিলর গণ,যুবর্লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগের নেতাকর্মীরা গণমিছিলে অংশ নেন।

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব জামিলুর রহমান মিরন মিছিল শুরুর আগে নেতা কর্মীদের বলেন, টাঙ্গাইল পৌরসভাকে নিয়ে আমার লালিত স্বপ্ন বাস্তবায়নে আবারও মেয়র হওয়ার সুযোগ চাই।

আসন্ন টাঙ্গাইল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে পুনরায় আওয়ামীলীগ থেকে নির্বাচন করার প্রত্যাশা ব্যক্ত করে জামিলুর রহমান মিরন আরো বলেন, টাঙ্গাইল পৌরবাসী বার বার তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করে চিরকৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছেন। আমি পৌরবাসীর অকুন্ঠ দোয়া ও ভালবাসায় মেয়র নির্বাচিত হয়ে আমার পবিত্র দায়িত্ব পালনে সদা সচেষ্ট ছিলাম। টাঙ্গাইল পৌরসভাকে আমি অত্যাধুনিক পৌরসভা হিসেবে রূপান্তরিত করতে চাই। এক্ষেত্রে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আমার দৃঢ় বিশ্বাস বাংলাদেশ আওয়ামীলীগ সকল দিক বিবেচনা করে এবং আমার জনপ্রিয়তা ও কর্মদক্ষতাকে প্রাধান্য দিয়ে আমাকে টাঙ্গাইল পৌরসভার মেয়র পদে মনোনয়ন দিবেন। আর দলীয় মনোনয়ন পেলে পৌরবাসীর দোয়া, সমর্থন, ভালবাসা ও ভোটে বিপুল ভোটের ব্যবধানে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবোর

Categories